Saturday, August 10th, 2019




খালেদা জিয়ার মুক্তি ও ডেঙ্গু প্রতিরোধে জামালপুরে বিএনপির প্রচারপত্র বিলি

জামালপুর প্রতিনিধি: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও ডেঙ্গু প্রতিরোধে সাধারণ মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষে শহরে প্রচারপত্র বিলি করেছেন জামালপুর জেলা বিএনপি। শনিবার বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সকাল ১১টা থেকে শুরু হয় এ কর্মসূচি। জামালপুর পৌরসভার বিভিন্ন গুরুত্বপূর্ণ মোড়ে এ প্রচারপত্র বিলি করেন বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সকাল ১১টায় শহরের দয়াময়ী মোড়ে প্রচারপত্র বিলির উদ্বোধন করেন বিএনপির ময়মনসিংহ বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও জামালপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. ওয়ারেছ আলী মামুন। পরে প্রধান সড়কের দু’পাশে ব্যবসা প্রতিষ্ঠানগুলো ও পথচারীদের মাঝে এ প্রচারপত্র বিলি করা হয়।

প্রচারপত্র বিলি করার সময় জেলা বিএনপির সহ-সভাপতি আনিছুর রহমান বিপ্লব, যুগ্মসাধারণ সম্পাদক শহীদুল হক খান দুলাল, সাংঠনিক সম্পাদক শফিকুল ইসলাম খান সজিব, দপ্তর সম্পাদক গোলাম রব্বানী, বিশেষ সম্পাদক রুহুল আমিন মিলন, পৌর বিএনপির সভাপতি লিয়াকত আলী, সাধারণ সম্পাদক মাইন উদ্দিন বাবুল, সি: যুগ্মসাধারণ সম্পাদক শাহ্ আব্দুল্লাহ আল মাসুদ, জেলা যুবদলের সহ-সভাপতি তরিকুল হায়দার তুষার, জেলা শ্রমিকদলের সভাপতি আব্দুস সোবহান, সাধারণ সম্পাদক জীবন কৃষ্ণ বসাক, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মনোয়ার ইসলাম কর্ণেল, শহর ছাত্রদলের সভাপতি ইমরান কায়সার ও সদর উপজেলা ছাত্রদলের (দক্ষিন শাখা) সাধারণ সম্পাদক পরাগ মোল্লাসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ